সোমবার, ১৭ Jun ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
শূন্য সহনশীলতা নীতি প্রশ্নবিদ্ধ জঙ্গি সাদেক দমনে সরকার ব্যর্থ রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত দেশত্যাগে নিষেধাজ্ঞার পর আত্নগোপণে ॥ বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা সিআইডির সাবেক কর্মকর্তা উত্তম দুদকের জালে, শতাধিক কোটি টাকার অবৈধ অর্থ বাড়ি গাড়ি মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে দিল্লিতে প্রধানমন্ত্রী আই পি এইচ যুব সমাজের উদ্যোগে আই পি এইচ মসজিদের ইমাম’কে বিদায় সংবর্ধনা আবাসিক হোটেলে নিয়ে স্ত্রী ও শিশু সন্তানকে হত্যা, অভিযুক্ত বাবা আটক নড়াইলে হাত-পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা আজ ২ কোটির বেশি শিশুকে’এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে তিনি কি শুধুই একজন পুলিশ? প্রধানমন্ত্রীর প্রেস সচিব হচ্ছেন নাঈমুল ইসলাম খান

নড়াইলে হাত-পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক-

ঢাকা ক্রাইম নিউজ: নড়াইলের কালিয়ায় এক যুবকের হাত-পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মে) রাতে উপজেলার কলাবাড়ীয়া চর কান্দিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক আনিচ শেখ ওই এলাকার মোশারফ শেখের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, নড়াগতি থানার পরিদর্শক (তদন্ত) মো. বোরহান উদ্দিন।

তিনি বলেন, শুক্রবার রাতে আনিচ শেখ নামে এক যুবককে এলোপাথাড়ি কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওসিকার শেখ নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে দ্রুতই আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত