সোমবার, ১৭ Jun ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপন :
সংবাদিক নিয়োগ! আপনি যদি সাংবাদিকতা এবং প্রতিবেদনে অভিজ্ঞ হন এবং ব্রেকিং নিউজ থেকে প্রাথমিক প্রতিবেদন তৈরি করার জন্য আগ্রহী হন, তবে সম্মানিত সংবাদ সংস্থা তে আপনার জন্য সুযোগ আছে। সংবাদিক মান্যতা এবং প্রতিবেদন ক্ষমতা সাথে জয়েন করুন।
সংবাদ শিরোনাম
শূন্য সহনশীলতা নীতি প্রশ্নবিদ্ধ জঙ্গি সাদেক দমনে সরকার ব্যর্থ রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত দেশত্যাগে নিষেধাজ্ঞার পর আত্নগোপণে ॥ বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা সিআইডির সাবেক কর্মকর্তা উত্তম দুদকের জালে, শতাধিক কোটি টাকার অবৈধ অর্থ বাড়ি গাড়ি মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে দিল্লিতে প্রধানমন্ত্রী আই পি এইচ যুব সমাজের উদ্যোগে আই পি এইচ মসজিদের ইমাম’কে বিদায় সংবর্ধনা আবাসিক হোটেলে নিয়ে স্ত্রী ও শিশু সন্তানকে হত্যা, অভিযুক্ত বাবা আটক নড়াইলে হাত-পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা আজ ২ কোটির বেশি শিশুকে’এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে তিনি কি শুধুই একজন পুলিশ? প্রধানমন্ত্রীর প্রেস সচিব হচ্ছেন নাঈমুল ইসলাম খান

আবাসিক হোটেলে নিয়ে স্ত্রী ও শিশু সন্তানকে হত্যা, অভিযুক্ত বাবা আটক

অনলাইন ডেস্ক-

ঢাকা ক্রাইম নিউজ: বগুড়ায় ভয়ঙ্কর হত্যাকাণ্ডের অভিযোগ উঠেছে আজিজুল নামে এক ব্যক্তির বিরুদ্ধে। আবাসিক হোটেলে নিয়ে গিয়ে স্ত্রী ও শিশু সন্তানকে গলাকেটে হত্যা করেছেন বলে অভিযোগ। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, আটক আজিজুলের বাড়ি বগুড়ার ধুনটে। আর শ্বশুরবাড়ি বগুড়া শহরে। স্ত্রী-সন্তানদের শপিং করে দেয়ার কথা বলে শহরের বনানী মোড় এলাকার শুভেচ্ছা আবাসিক হোটেলে ওঠেন আজিজুল। হোটেল ভাড়া নেয়ার সময় তিনি নিজের ছদ্মনাম ব্যবহার করেন।

পুলিশ আরও জানায়, পূর্বপরিকল্পনা মতো দাম্পত্য কলহের জেরে স্ত্রী-সন্তানদের হত্যা করেন আজিজুল। এরমধ্যে, দেড় বছর বয়সী শিশুর বিচ্ছিন্ন মাথা হোটেলের পাশে করতোয়া নদীতে ফেলে দেন।

রোববার (২ জুন) সকালে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে পুলিশে খবর দেয়। এরপর পুলিশ আজিজুলকে আটক করে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত